Monday 18 February 2013

Sonai bhalo thakis


আজ  হঠাত্  তোর্ কথা মনে পরে গেল রে।যানিনা কেন ইছে হলো একটা গান শুনতে যেই গানটা তোর্ মুখে প্রথম  শুনেছিলাম । তুই কেন চলে গেলি জানি না। আজ প্রাযে ৭ বছর হতে চলল তুই আমাদের সব্বাইকে ছেড়ে চলে গেছিস । আমার এখনো সব স্পষ্ট মনে আছে তোর্  আমার সাথে খুনসুটি  করা , আমাকে পিসি না ডাকা ,পিছনে লাগা ,আমাকে calculus এর formula শেখানো । আর এই গান টা  প্রথম  আমাকে আর দিদিভাই কে  তুই  শুনিয়েছিলিস । তোর  বিচ্ছুগিরি কে খুব  মনে পরে । তুই যেখানেই আছিস ভালো থাকিস । দুখের বিষয়  এত আনন্দের মধ্যে তোর্  একটা  photo পর্যন্ত রাখিনি । তুই আমার মনের মধ্যেই আছিস । সেই দুটো সরল চোখ। সেই সরল শয়েতানি হাসি আর তোকে সব সময় miss করি । আমি আর তোর মাম  পিসি ।


                                     

Posted By Debarati Datta Read about me here blogging since 2011 Copyright © Debarati Datta Privacy Policy

No comments:

Post a Comment

Thanks for reading the post and if you like it then don't forget to fill a comment and send that to me .